আলো ঝলমলে হলো রাজশাহী মহানগরীর আরো একটি সড়ক

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী মহানগরীর ফায়ার সার্ভিস মোড় হতে কোর্ট পর্যন্ত সড়কে অত্যাধুনিক বিদ্যুৎ সাশ্রয়ী দৃষ্টিনন্দন সড়কবাতির উদ্বোধন করা হয়েছে।

বুধবার রাত ৮ টায় মহানগরীর সিএন্ডবি মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের সামনে সড়কবাতির সুইচ অন করে এ অত্যাধুনিক দৃষ্টিনন্দন সড়কবাতির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ সময় রাসিক মেয়র বলেন, রাজশাহী মহানগরীর বিভিন্ন সড়কে আধুনিক দৃষ্টিনন্দন সড়কবাতিতে আলোকায়ন করা হয়েছে। এক মাসের মধ্যে তালাইমারি থেকে ভদ্রা স্মৃতি অম্নান হয়ে শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর পর্যন্ত সড়কেও আধুনিক সড়কবাতিতে আলোকায়ন করা হবে। এছাড়া আগামীতে আরো বিভিন্ন সড়কে আলোকায়ন করা হবে। দিনে ও রাতের রাজশাহী দেখতে হবে আলাদা। রাজশাহীকে দিনে দেখতে এক রকম সুন্দর লাগবে, আর রাতে হবে আলো ঝলমলে।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, রাসিকের কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, রাজশাহী মহানগরীর ফায়ার সার্ভিস মোড় হতে কোর্ট পর্যন্ত আড়াই কিলোমিটার সড়কে বসানো হয়েছে ১৩০টি দৃষ্টিনন্দন সড়কবাতির ল্যাম্পপোস্ট। প্রতিটি ল্যাম্পপোস্টে রয়েছে ১৩টি করে বিদ্যুৎ সাশ্রয়ী অত্যাধুনিক এলইডি বাল্ব।

এসব অত্যাধুনিক দৃষ্টিনন্দন সড়কবাতির উদ্বোধন শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।