গণতন্ত্রের সংগ্রাম এখনো শেষ হয় নাই: বিএনপির ভাইস-চেয়ারম্যান দুদু

শেয়ার করুন

বিস্তারিতদেখুননিচেরভিডিওলিংকেসেলিমউদ্দীনেরপ্রতিবেদনে…

এখনো আমরা সরকারে যাই নাই মাথায় রাখতে হবে। সংগঠিত হতে হবে আগামী দিনের জন্য তৈরি হতে হবে। আমাদের নেতা বলেছেন গণতন্ত্রের সংগ্রাম এখনো শেষ হয় নাই। যেদিন ভোট হবে, ভোটের মধ্যে দিয়ে মানুষ ভোট দিতে পারবে, তার পছন্দের প্রার্থীকে সেই দিন বুঝবো দেশে গণতন্ত্রের সুবাতাস বইছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ বিকালে রাজশাহীর আলুপট্টিতে আয়োজিত বিএনপি’র বিভাগীয় শোভাযাত্রার আগে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈসার সভাপতিত্বে সমাবেশে সঞ্চালনা করেন সদস্য সচিব মামুনুর রশিদ। এসময় বিএনপির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, বিএনপি চেয়ারপারসনের অন্যতম উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনসহ আট জেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশ শেষে নেতাকর্মীদের অংশগ্রহণে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি আলুপট্টি মোড় থেকে শুরু হয়ে মহানগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবারও আলুপট্টি মোড়ে গিয়ে শেষ হয়।