দ্বিতীয় ধাপে রাজশাহীর ৩টি উপজেলার চেয়ারম্যান হলেন সান্টু, শরীফ ও সামাদ

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে রাজশাহীর বাগমারা, দুর্গাপুর ও পুঠিয়া উপজেলার ভোট গণনা শেষে বেসরকারি ভাবে ফলাফল ঘোষনা করা হয়েছে।

বড় কোন ধরনের সহিংসতা ছাড়াই মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত। ভোট গণনা শেষে রাতেই ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা।

বাগমারা উপজেলার সবকয়টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে জাকিরুল ইসলাম সান্টু ঘোড়া প্রতীক নিয়ে ৪৭ হাজার ৩২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আনারস প্রতীক নিয়ে আব্দুর রাজ্জাক সরকার ওরফে আর্ট বাবু পেয়েছেন ৪ হাজার ৩২১ ভোট।

আর দুর্গাপুর উপজেলার বেসরকারি ফলাফলে শরীফুজ্জামান শরীফ মোটরসাইকেল প্রতীক নিয়ে ৪২ হাজার ১১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মজিদ সরদার ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ২৭ হাজার ৩৭২ ভোট।

এদিকে, পুঠিয়া উপজেলার ফলাফলে আব্দুস সামাদ আনারস প্রতীক নিয়ে ২৬ হাজার ৬৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আহসানুল হক মাসুদ ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ২৩ হাজার ৬৭৯ ভোট। ফলাফল ঘোষনার পরপরই প্রার্থীর সমর্থকরা আনন্দ মিছিল বের করেন।

উল্লেখ্য, ২৯ মে তৃতীয় ধাপে রাজশাহীর পবা ও মোহনপুর এ ২টি উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে।