নৈরাজ্য করলে আমরা ছেড়ে কথা বলব না: মেয়র লিটন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

বিএনপির উদ্দেশ্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করবেন না। রাজশাহীতে শান্তিপূর্ণ সমাবেশ করুন, নৈরাজ্য করলে আমরা ছেড়ে কথা বলব না।

বৃহস্পতিবার বিকালে রাজশাহী নগরীতে সরকারের উন্নয়ন কার্যক্রমকে ব্যাহত ও বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশের পূর্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল নগরীর কুমাপাড়ার দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে সাহেববাজার জিরোপয়েন্টসহ নগরীর গুরুত্ব পূর্ন পয়েন্ট অতিক্রম করে জয়বাংলা চত্বরে গিয়ে শেষ হয় এবং জিরোপয়েন্টে গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলের নেতৃত্বে দেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এর আগে দুপুর থেকেই মহানগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল এসে সমাবেত হতে থাকে কুমারপাড়াস্থ মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে। এসময় ২৬ নং ওয়ার্ড পশ্চিম থেকে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আক্তার আহাম্মেদ বাচ্চুর নের্তৃত্বে একটি মিছিল মহানগর দলীয় কার্যালয়ে আসলে দলীয় নেতাকর্মিরা কড়তালি দিয়ে স্বাগত জানায়।

সমাবেশে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারের পরিচালনায় কর্মসূচিতে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগের সকল অঙ্গ-সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির মহাসমাবেশ উপলক্ষে সকালে সংবাদ সম্মেলন এবং সন্ধ্যার আগে বিক্ষোভ সমাবেশ করে মহানগর আওয়ামী লীগ।