বিএনপিকে জনগন ইতোমধ্যে লাল পতাকা দেখিয়ে দিয়েছে..রাজশাহীতে তথ্য মন্ত্রী

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিদেশিরা বিএনপির তত্বাবধায়ক সরকার নিরাপেক্ষ সরকারকে সমর্থন করেনি, বিএনপিকে জনগন ইতোমধ্যে লাল পতাকা দেখিয়ে দিয়েছে। যারা মানুষ পোড়ায় তাদের দেশের জনগণ সমর্থন দেবে না। শুক্রবার বিকেলে রাজশাহীর আড়াণীতে ১৫ আগস্ট উপলক্ষ্যে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন, আন্দোলনের নামে বিএনপি আওয়ামী লীগকে ধাক্কা দিতে গিয়ে নিজেই চিৎপটাং হয়ে পড়ে গেছে। রক্তের হলি খেলার মাধ্যমে এই জিয়া পরিবারের উত্থান হয়েছে। ১৫ আগস্টের মূল পরিকল্পনাকারী ছিল জিয়াউর রহমান। আর ২১ শে আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনাকরী তারেক রহমান। দেশে এখন আর ছেড়া কাপড় পড়া মানুষ দেখা যায় না। যদি দেখা যায়, পা থেকে মাথা পর্যন্ত মানুষ তাকায়, হেডকোয়াটার ঠিক আছে কিনা।

বাঘা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় সভাপতিত্ব করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। এসময় তিনি তার বক্তব্যে বলেন, ঘাতকেরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শারীরিক ভাবে হত্যা করেছে, তার আদর্শকে হত্যা করতে পারেনি।

তমুল বৃষ্টি উপেক্ষা করে আয়োজিত শোক সভায় যোগ দেন কয়েক হাজার নেতা-কর্মী। এতে প্রধান বক্তা হিসেবে আরো বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন ও সংরক্ষিত আসনের এমপি আদিবা আনজুম মিতা প্রমূখ।