বিএনপিসহ কিছু দল ও প্রতিষ্ঠান জ্বালানি তেলের মূল্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেনঃ রাজশাহীতে তথ্য মন্ত্রী

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

বিএনপিসহ কিছু দল ও প্রতিষ্ঠান জ্বালানি তেলের মূল্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন, বলেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ বৃহস্পতিবার রাতে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত দলীয় মতবিনিময় সভা পূর্ব সাংবাদিকদের সাথে কথা বলার সময় তিনি এ বক্তব্য দেন।

ড. হাছান মাহমুদ বলেন, দেশে একটি মহল সবসময় বিভ্রান্তি ছড়ায়। কিছুু বিশেষজ্ঞের বিশেষজ্ঞ তারা সবকিছু নিয়ে বেশি কথা বলে। তারা পদ্মা সেতু থেকে শুরু করে করোনার টিকা নিয়ে বিভ্রান্তি ছড়িয়েছে। এখন তারা তেলের মূল্য নিয়ে নানারকম কথা বলছেন। তিনি বলেন রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারনে বিশ্বে তেলের দাম ৭০ থেকে ১০০ শতাংশ পর্যন্ত বৃদ্ধি হয়েছে। পার্শ্ববর্তী দেশ ভারতের কোলকাতায় ডিজেলের দাম ১১৬/১৭ টাকা আর আমাদের দেশে তা ১১৪ টাকা। পেট্রোলের দাম আমাদের এখানে ১৩০ টাকা সেখানে তা ১৩১/৩২ টাকা আর অকটেন কোলকাতায় ১৩৫ টাকা আর আমাদের দেশেও ১৩৫ টাকা।

মন্ত্রী বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, শোকের মাস তাই আমরা নানা রকম দলীয় সভা নিয়ে আছি। সেপ্টেমবর থেকে আমরা দলীয় নেতাকর্মি নিয়ে মাঠে থাকবো ইনশাল্লাহ নির্বাচনের আগ মূহুর্ত পর্যন্ত থাকবো।

এসময় অন্যান্যদের মধ্যে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিন আক্তার রেনী, সহ-সভাপতি মীর ইকবাল, সাধারন সম্পাদক ডাবলু সরকার, যুগ্ম- সাধারন সম্পাদক আহছানুল হক পিন্টুসহ মহানগর আওয়ামী লীগের অংগ সহযোগী সংগঠনের নের্তৃবৃৃন্দ উপস্থিত ছিলেন।