বিক্ষোভ সমাবেশ এবং জনসম্পৃক্ত করার লক্ষ্যে রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

বর্তমান সরকারের জ্বালানী তেল, পরিবহণ ভাড়াসহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রনেতা ও স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যার প্রতিবাদে আগামী ২২ আগস্ট থেকে সারা দেশে সমাবেশ-মিছিল সুশৃংখল এবং জনসম্পৃক্ত করার লক্ষ্যে বিএনপির রাজশাহী বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে মহানগরীর একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও বিএনপির রাজশাহী বিভাগীয় দলনেতা মিজানুর রহমান মিনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য শাহজাহান মিঞা। এসময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, সাবেক সংসদ সদস্য আশিফা আশরাফী পাপিয়াসহ রাজশাহী বিভাগের সকল জেলার আহবায়ক, যুগ্ম-আহবায়ক, সদস্য সচিববৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তাগণ বলেন, দেশকে দুঃশাসন থেকে মুক্ত করতে, জনগণের অধিকার আদায়ে, গণতন্ত্র পুনরুদ্ধারসহ আপোষহীন দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন আরও বেগবান করতে কেন্দ্রের সকল কর্মসূচি ঐক্যবদ্ধভাবে পালন করবেন বলে মতামত প্রকাশ করেন।