যারা নৌকার বিরুদ্ধে কথা বলে তারা মীরজাফর, বাদশা

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সুজন হোসেনের প্রতিবেদনে

১৪ দল সমর্থিত এবং ওয়ার্কার্স পার্টি মনোনীত রাজশাহী-২ সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেছেন, যারা নৌকার বিরুদ্ধে কথা বলে তারা মীরজাফর। তিনি আজ তার নির্বাচনী প্রচারণা শেষে ঘোষপাড়া মোড়ে অনুষ্ঠিত সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, যারা নৌকার বিরুদ্ধে কথা বলে তারা মীরজাফর,মীরজাফরী করছে এইছাড়া আর কিছু বলতে পারছি না। তারা প্রধান মন্ত্রীর বিরুদ্ধে কথা বলে।যে দিন জামাত-বিএনপির বিরুদ্ধে লড়াই করার একটা নেতা দরকার ছিল আমরা সে দিন ১৪ দল শেখ হাসিনাকেই বেছে নিয়েছিলাম।
এসময় মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার বলেন, রাজশাহীর হয়ে প্রতি সংসদ অধিবেশনে কথা বলতে দেখি বাদশা ভাইকে।এই ভোট তাই নৌকাতেই দেবেন। নৌকার জন্য সবাইকে নৌকার পক্ষে ভোট ভিক্ষা চাইতে আহ্বান করেন তিনি।
এছাড়া পথসভার পূর্বে একটি নির্বাচনী প্রচার মিছিল মহানগরীর পাঠানপাড়া থেকে জাদুঘর মোর, হোসনিগঞ্জ, ফায়ার সার্ভিস, ঘোষপাড়া মোড়ে এসে শেষ হয়।

এসময় অন্যান্যদের মধ্যে, রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক দেবাশিষ প্রমানিক দেবুসহ ১৪ দলীয় জোটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।