রাজশাহীতে ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতারের সময় দুই পুলিশ আহত, আসামী পলাতক

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীর চারঘাটে ওয়ারেন্টভুক্ত আসামীকে ধরতে গিয়ে মডেল থানার দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন এএসআই আশরাফুল ইসলাম এবং ফরোয়ার হোসেন।

আমাদের চারঘাট প্রতিনিধি নজরুল ইসলাম বাচ্চু জানান, গতকাল বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার থানাপাড়া গ্রামে ওয়ারেন্টভুক্ত (জিআর ৫৬/১৯) আসামী আলমগীর হোসেন ওরফে ভুচ্চুক এর ছেলে ফারুককে (৩০) গ্রেফতার করতে যায় মডেল থানার দুই এএসআই। এসময় আসামী ফারুক চাকু দ্বারা দুই এএসআইকে আঘাত করে কৌশলে পালিয়ে যায়।

খবর পেয়ে চারঘাট মডেল থানার টহলরত মোবাইল টিম ঘটনাস্থলে এসে আহত দুই এএসআইকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে। আহত এএসআই আশরাফুল বলেন, জিআরভুক্ত বিভিন্ন মামলার আসামী ফারুক নিজ বাসায় কাজ করছে এমন সংবাদ পেয়ে তাকে গ্রেফতার করতে গেলে পরিবারের সদস্যদের সহায়তায় চাকু দ্বারা আমাদেরকে আঘাত করে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর বলেন, পলাতক আসামীকে গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রয়েছে। তবে সরকারী কাজে বাধায় দেয়ার অপরাধে থানায় একটি মামলা হবে বলেও তিনি জানান।