রাজশাহীর গোদাগাড়ীতে ২৫ লক্ষ টাকার হেরোইনসহ গ্রেফতার ২

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে তানজিলা আক্তারের প্রতিবেদনে…

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সিএন্ডবি গ্রামস্থ এলাকায় অপারেশন পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার রাতে র‌্যাবের রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সিএন্ডবি গ্রামস্থ জনৈক বীরু কামারের বাড়ীর পশ্চিম পার্শ্বে পাঁকা রাস্তার উপর ০২ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল। উক্ত সংবাদের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করার পর রাতে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থলে পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০২ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল থেকেই আটক করা হয়। আটককৃত ব্যাক্তিদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে এবং মাদকদ্রব্য হেরোইন নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল।

আটকৃতরা হলেন, আতাউর রহমান ছেলে সোহেল, সাইদুর রহমান ছেলে ইসমাইল, তাদের দুইজনের বাড়ি রাজশাহী গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী ও মাদাপুর। আটককৃতদের কাছে থেকে উদ্ধারকৃত ০৩ টি মোবাইল, ০৬ টি সীমকার্ড ও ০৩ টি স্বচ্ছ পলিপ্যাকে রক্ষিত হালকা বাদামী রংয়ের অবৈধ মাদকদ্রব্য হেরোইন সাদৃশ্য পাউডার উল্লিখিত ০৩টি প্যাকেটের ওজন যথাক্রমে ২৫০(দুইশত পঞ্চাশ) গ্রাম যার অনুমাননিক মূল্য ২৫,০০,০০০/-(পঁচিশ লক্ষ) টাকা।
আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।