রাজশাহীর চারঘাটে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীর চারঘাটে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

“দুনিয়ার মজদুর এক হও, মেহনতি মানুষ এক হও” এই শ্লোগানকে সামনে রেখে মঙ্গলবার বিকেলে চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা শ্রমিক লীগ শাখার আয়োজনে ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শুরুর পূর্বে একটি র‌্যালী শহীদ মিনার থেকে শুরু করে চারঘাট বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার চত্বরে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

চারঘাট উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক জহুরুল ইসলামের সঞ্চালনায় উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাবান আলীর সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফকরুল ইসলাম, পৌর মেয়র একরামুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান, পৌর শ্রমিক লীগের সভাপতি আমিনুল ইসলাম , সাধারন সম্পাদক মাসুদ রানা, পৌর কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন ও আজাদ আলীসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় মেয়র একরামুল বলেন, আসন্ন ৬টি ইউপি নির্বাচন আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে যারা নির্বাচন করবেন তাদের পক্ষে মাঠে কাজ করার জন্য প্রস্তুতি নেন এবং নৌকার বিজয় করে নিশ্চিৎ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপিকে বিজয়ী হিসেবে উপহার দিতে চাই আমরা।
অনুষ্ঠান শেষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।