রাজশাহীর সানি হত্যা মামলার আরও দুই আসামীকে গ্রেফতার করছে র‌্যাব-৫

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী মহানগরীর আলোচিত সানি হত্যা মামলার আরও দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুুধবার ৬ জুলাই রাজধানী ঢাকা ও তার পার্শ্ববর্তি জেলা নারায়নগঞ্জ থেকে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব-৫। গ্রেফতারকৃতরা সানি হত্যা মামলার ২ ও ৪ নম্বর আসামী।

আজ দুপুরে র‌্যাব-৫ এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, বোয়ালিয়া মডেল থানায় মামলা হওয়ার পর র‌্যাব-৫ এর গোয়েন্দা শাখা ছায়া তদন্ত শুরু করে। তারই অংশ হিসেবে র‌্যাবের আভিযানিক দল ও গোয়েন্দা শাখা প্রায় তিনটি স্থানে অভিযান চালিয়ে ০৬ জুলাই বুধবার উক্ত মামলার ৪নং আসামী রাজশাহী মহানগগরীর হেতেমখাঁ এলাকার শফিক এর ছেলে মোঃ শাহী (১৯) এবং ২ নং আসামী একই এলাকার মৃত সোহেলের ছেলে মোঃ রাহিমকে গ্রেফতার করে।

র‌্যাব আরও জানায়, প্রথমে ঢাকার শ্যামলী এলাকা থেকে গ্রেফতার করা হয় শাহীকে এবং পরবর্তীতে তার দেয়া তথ্যমতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয় রহিমকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোঃ রাহিম (১৯) এবং মোঃ শাহী (১৯) উক্ত হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

উল্ল্যখিত, পূর্ব শত্রুতার জের ধরে গত ৪ জুলাই রাতে গ্রেফতার রহিম ও শাহীসহ হত্যা মামলার অন্যান্য আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে নিহত সানিকে অটোতে করে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে হেতেমখাঁ সাহাজীপাড়া কফিল উদ্দিন জামে মসজিদের পাশে ধারালো চাকু, চাইনিজ কুড়াল দিয়ে সানির শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে তাকে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহত সানির পিতা পাখি বোয়ালিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।