রাজশাহী জেলা আ’লীগের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে হাসনাত হাকিমের  প্রতিবেদনে

বিভাগীয় শহর রাজশাহীতে জেলা আওয়ামী লীগের আয়োজনে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবমূখর পরিবেশে পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ বৃহস্পতিবার (২৩জুন ২০২২) রাজশাহী জেলা আওয়ামী লীগের আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

দিনব্যাপী কর্মসূচি হিসেবে সকালে সূর্যোদয় সাথে সাথে রাজশাহী জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রচার, দেশাত্মবোধক গান প্রচার এবং বাদ্যযন্ত্র বাজিয়ে উৎসাহ উদ্দীপনার সাথে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এছাড়া কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক সকল কর্মসূচি পালন করা হয়। সকাল ১০টায় আনন্দ শোভাযাত্রা করার কথা থাকলেও দেশের বানভাসি মানুষের প্রতি সহমর্মিতা জানিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাথে পরামর্শ করে স্থগিত ঘোষণা করা হয়। পরে ১১টার দিকে রাজশাহী জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জমায়েত হয়ে ৭৩ পাউন্ড ওজনের কেক কাটা হয়।

এসময় রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা, পুঠিয়া উপজেলার চেয়ারম্যান ও সভাপতি জি এম হীরা বাচ্চু, চারঘাট উপজেলার চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক ফকরুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।