২০২১-২২ অর্থবছরের কর্মপরিকল্পনা উপস্থাপন ও বাস্তবায়িত কার্যক্রম পর্যালোচনা শীর্ষক কর্মশালা রাজশাহীতে অনুষ্ঠিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে তানজিলা আক্তারের প্রতিবেদনে…

২০২১-২০২২ অর্থবছরের কর্মপরিকল্পনা উপস্থাপন ও বাস্তবায়িত কার্যক্রম পর্যালোচনা শীর্ষক আঞ্চলিক কর্মশালা ২০২১ রাজশাহীতে অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার সকালে মহানগরীর একটি রোঁস্তরায় এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক কৃষিবিদ মো: আসাদুল্লাহ। কর্মশালায় রাজশাহী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ মো: সিরাজুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন রাজশাহী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মো: কেজেএম আব্দুল আউয়াল। কারিগরি বক্তব্য প্রদান করেন এ প্রকল্পের পরিচালক কৃষিবিদ ড. এস.এম. হাসানুজ্জামান।

কর্মশালায় বক্তাগণ বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। কৃষির উন্নয়নের জন্য সরকার বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছে। আর এ উন্নয়ন ধরে রাখতে কৃষি সংশ্লিষ্ট সকল দফতরকে সঠিক ভাবে কর্মপরিকল্পনা বাস্তবায়ন করতে হবে। আর ২০২১-২০২২ অর্থবছরের কর্মপরিকল্পনা উপস্থাপন ও বাস্তবায়িত কার্যক্রম বিষয়ে বিভিন্ন দফতরের কর্মকর্তাদের পরামর্শ দেন।

কর্মশালায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বীজ প্রত্যয়ন এজেন্সী, উদ্ভিদ সংগনিরোধ কেন্দ্র, হর্টিকালচার সেন্টার, কৃষি তথ্য সার্ভিস, ধান গবেষণা, এসআরডিআই, ফল গবেষণা, গম ও ভুট্টা গবেষণা, লাক্ষা গবেষণা, বিনা, বিএডিসি, বিএমডিএ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ প্রায় ১০০ জন কর্মশালায় উপস্থিত ছিলেন।