আবারও বেফাঁস মন্তব্যে আলোচনায় রাজশাহীর এমপি ফারুক

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকেঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে জনসমাগম দেখে স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী বলছেন, আমাকে হত্যার উদ্দেশ্যে আজ জনসমাবেশ করা হয়েছে। এর সঙ্গে ইউএনও জড়িত কিনা সন্দেহ আছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম এমপির পাশে থাকলেও কোন মন্তব্য করেনি। সঙ্গে সঙ্গে উপজেলা চত্বরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

আজ বৃহস্পতিবার (৩০ মে) উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল হোসেন দায়িত্ব বুঝে নেন। এ জন্য তাকে সংবর্ধনা জানাতে এসেছিলেন আওয়ামী লীগের প্রায় কয়েকশত নেতাকর্মী ও সমর্থকরা। তাদের দেখে রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী এমন মন্তব্য করেন।

এদিন উপজেলা মাসিক সমন্বয় সভাও অনুষ্ঠিত হয়। সভায় নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এমপি ওমর ফারুক চৌধুরী। উপজেলা মাসিক সমন্বয় সভা শেষে নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেন, ‘এমপি সাহেবকে যদি হত্যা চেষ্টার ঘটনা ঘটে থাকে তাহলে পুলিশের তদন্ত করে ব্যবস্থা নেবে। এর সঙ্গে যদি আমি জড়িত থাকি তাহলে আমার বিরুদ্ধে ব্যবস্থা নেবে। তবে বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানাব। তারা যা করার করবেন।

উল্লেখ্য, এর আগে এমপি ফারুক চৌধুরী একজন অধ্যক্ষকে পিটিয়ে ছিলেন। এছাড়াও নিজের পক্ষে থাকতে জনপ্রতিনিধিদের পবিত্র কোরআন শরীফে হাত রেখে শপথ করান। নানা কর্মকান্ডে তিনি এর আগেও গণমাধ্যমে শিরোনামে পরিণত হয়েছেন।