আমি সর্বপ্রথম বাগমারার যোগাযোগ ব্যবস্থাকে উন্নত করব, অধ্যক্ষ কালাম

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ (বাগমারা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী অধ্যক্ষ মো: আবুল কালাম আজাদ বলেছেন, আমি নির্বাচিত হলে সর্বপ্রথম বাগমারার যোগাযোগ ব্যবস্থাকে উন্নত করব। তিনি রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে বাগমারা উপজেলার ঝিকড়া ইউনিয়নের রনশিবাড়ী গ্রামে নির্বাচনী গণসংযোগ শেষে সংক্ষিপ্ত সমাবেশে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মূলত উন্নয়নের ধারাই হচ্ছে যোগাযোগ ব্যবস্থা, রাজশাহীর যে বাগমারা আসন এ আসনের রাস্তাঘাট আসলে গত ১৫ বছরে সেরকম কোন উন্নয়ন হয় নাই। আল্লাহর রহমতে ৭ তারিখে যদি নির্বাচিত হই ইনশাল্লাহ সর্বপ্রথম অগ্রাধিকার ভিত্তিতে আগের রাস্তাগুলো করব। কারণ যোগাযোগ ব্যবস্থা যদি ভালো না হয় সেখানে উন্নয়ন সম্ভব নয়। এজন্যই আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেখেন সারা বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থাকে উনি খুবই গুরুত্ব দিয়েছেন এবং এই যোগাযোগ ব্যবস্থার জন্যই তিনি বঙ্গবন্ধু টানেল সহ পদ্মা সেতু এই বড় বড় প্রকল্প করেছেন। এইজন্যে আমি সর্বপ্রথম বাগ মারার যোগাযোগ ব্যবস্থাকে উন্নত করব, এটাই আমার প্রথম নির্বাচনী ঘোষণা।

সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। এ সময় অন্যান্যদের মধ্যে বাগমারা উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড: জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজশাহী এ্যাডভোকেট বার এসোসিয়েশন সভাপতি এ্যাড: ইব্রাহিম হোসেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রফেসর ডা: চিন্ময় কান্তি দাস ও জেলা যুবলীগের সাবেক সভাপতি মো: আবু সালেহ সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।