কানায় কানায় পূর্ণ মাঠ, শ্লোগানে মুখর রাজশাহীর বিএনপি’র সমাবেশস্থল

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরুর আগেই রাজশাহী মহানগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে খন্ড খন্ড মিছিল নিয়ে জড়ো হন নেতাকর্মীরা। তৃতীয় দিনের মতো রাজশাহী বিভাগে বাস ধর্মঘট থাকায় অন্য জেলা থেকে মোটরসাইকেল, অন্যান্য যানবাহন ও পাঁয়ে হেটে আসছেন বিএনপি’র নেতাকর্মী ও সমর্থকরা। দুপুরের মধ্যে মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

আজ শনিবার বিএনপির বিভাগীয় গণসমাবেশে বেশ কয়েক লক্ষ নেতাকর্মীর উপস্থিত রয়েছেন বলে দাবি বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুর। ভিড় যেহেতু বাড়ছে, আমরা বিশ্বাস করি সমাবেশ স্থলের আশপাশের পুরো এলাকাও সমাবেশের অংশ হয়ে উঠবে।

রাজশাহীর মাদ্রাসা মাঠে সমাবেশে আসা বিএনপি নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে চারপাশ মুখরিত করে রেখেছেন। স্থানীয় নেতারা প্ল্যাকার্ড হাতে দলে দলে সমাবেশ স্থলের দিকে যাচ্ছেন। এদিকে সমাবেশকে কেন্দ্র করে রাজশাহী বিভাগের আট জেলায় তৃতীয় দিনের মতো বাস ধর্মঘট চলছে। পরিবহন ধর্মঘটের বাধা এড়াতে ৪-৫ দিন আগে থেকেই রাজশাহী জড়ো হয়েছেন আশপাশের জেলার নেতাকর্মীরা।

মহানগরীর প্রতিটি পয়েন্টে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখা গেছে। কুরআন তেলাওয়াত ও মোনাজাতের মাধ্যমে আজকের গণসমাবেশ শুরু হয়।