গত ২৪ ঘন্টায় আরএমপি’র অভিযানে আটক ২০

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় মোট ২০ জনকে আটক করা হয়েছে। মহানগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এই ২০ জনকে গ্রেফতার করে।

আজ বৃহস্পতিবার সকালে রাজশাহী মহানগর পুলিশের গণমাধ্যমে পাঠানো একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, আরএমপি’র বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ বুধবার মধ্যরাত থেকে বৃহস্পতিবার ভোররাত পর্যন্ত মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে নানারকম অপরাধ কর্মকান্ডে জড়িত এই ২০ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা-৪ জন, রাজপাড়া থানা-২ জন, চন্দ্রিমা থানা-৩ জন, মতিহার থানা-১ জন, কাটাখালী থানা-১ জন, বেলপুকুর থানা-২ জন, শাহমখদুম থানা-১ জন, পবা থানা-২ জন, কাশিয়াডাঙ্গা থানা-৩ জন ও মহানগর গোয়েন্দা পুলিশ-১ জনকে আটক করে। এদের মধ্যে ১১ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ০৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে আরও ০১ জনকে গ্রেফতার করা হয়।

মাদক মামলায় অভিযুক্ত আসামির হেফাজত হতে মোট ৫১.৩ গ্রাম হেরোইন, ১১ পিস ইয়াবা ট্যাবলেট ও ৮০ গ্রাম গাাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।