গত ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীতে আটক ২৫॥ মাদকদ্রব্য উদ্ধার

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে ২৫ জনকে আটক করা হয়েছে। মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ এই ২৫ জনকে আটক করে। এসময় আটককৃত কয়েকজনের নিকট থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মহানগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে এই ২৫ জনকে আটক করে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা-২ জন, রাজপাড়া থানা-১ টাকা, চন্দ্রিমা-২, মতিহার থানা-৮ জনা, বেলপুকুর থানা-২ জন, শাহমখদুম থানা-২ জন, পবা থানা-১ জন, কাশিয়াডাঙ্গা থানা-২ জন, কর্ণহার থানা-১ জন ও মহানগর গোয়েন্দা পুলিশ-৪ জনকে আটক করে। আটককৃতদের মধ্যে ৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৮ জনকে আটক করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত হতে ২৬.২৫ গ্রাম হেরোইন, ৫০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, ১৮ পিস ইয়াবা, ৭ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।