গোদাগাড়ীর পালপুরে ঐতিহ্যবাহী ২৫তম ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার পালপুরে ঐতিহ্যবাহী ২৫তম ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ৮টি দলের সমন্বয়ে দিনব্যাপী এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

বিকেলে ফাইনাল খেলায় মিঠন কসমেটিকস বনাম পালপুর ধরমপুর জাগরণী ক্লাব অংশ নেয়। তীব্র প্রতিযোগিতাপূর্ণ খেলায় নির্ধারিত সময়ে কোন দল গোল করতে না পারায় খেলাটি ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে ২-০ গোলে জয় লাভ করে পালপুর ধরমপুর জাগরণী ক্লাব ।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য আলহাজ¦ ওমর ফারুক চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসেবে গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ, পালপুর উচ্চ বিধ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ¦ আসাদুজ্জামান, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামসহ টূর্নামেন্ট কোমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলা শেষে চ্যাম্পিয়ন দল ও বিজিত দলের কাছে ট্রফি ও নগদ অর্থ তুলে দেন প্রধান অতিথি সাংসদ আলহাজ¦ ওমর ফারুক চৌধুরী। এসময় চ্যাম্পিয়ন দল ট্রফিসহ নগদ ৫০ হাজার টাকা এবং রানার আপ দল ৩৫ হাজার টাকা জয়লাভ করে।

ট্রফি বিতরণ পূর্ব বক্তব্যে অতিথিরা বলেন, এই টুর্নামেন্ট ঐতিহ্য বহন করে গোদাগাড়ী উপজেলাকে। দেশের বিভিন্ন প্রান্তের খেলোয়ারগণ আসেন এখানে খেলতে। বর্তমান সরকার ক্রীড়াবান্ধব, তাই মাদক নেশা থেকে দূরে থেকে খেলা ধুলায় ভালো করলে অনেক কিছ ুকরার সুযোগ রয়েছে। অন্তত দশ হাজার লোকের সমাগম ঘটে পালপুর স্কুল প্রাঙ্গণে। খেলা উপলক্ষে বিভিন্ন ধরনের অস্থায়ী খাবারের দোকান বসানো হয়। টুর্নামেন্টের মিডিয়া স্পন্সরছিলো দৈনিক সানশাইন।

এছাড়া পালপুর ধরমপুর জাগরনী ক্লাবের সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে টুর্নামেন্টের সার্বিক পৃষ্ঠপোষকতা করেন ডা: মো: আশিকুজ্জামান ( রাসেল)।