চারঘাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে হাসনাত হাকিমের প্রতিবেদনে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস নানা কর্মসূচির মধ্যদিয়ে চারঘাটে পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সকালে চারঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে উপেেজলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, পৌর মেয়র একরামুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব, এ্যাসিল্যান্ড নিয়তি রানী কৈরী, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশিকুর রহমান, চারঘাট জোনাল অফিস ডিজিএম রঞ্জন কুমার সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান, জেলা আ”লীগ সদস্য সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, ইউপি চেয়ারম্যানগন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, ছাত্রলীগসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুস্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদ হলরুমে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এদিকে, বঙ্গবন্ধুর জন্মদিন বাংলার ইতিহাসে একটি গৌরবোজ্জল ও স্মরনীয় দিন উপলক্ষে উপজেলা সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিমুল ইসলামের আয়োজনে সিনিয়র ও জুনিয়র ক্রিকেট টুর্ণামেন্ট খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।