চারঘাটে সাহাবাজ হত্যায় কামালকে প্রধান আসামী করে ১০ জনের নামে হত্যা মামলা

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে আকতারী আলমের প্রতিবেদনে…

রাজশাহীর চারঘাটে নিহতের ছেলে নাজমুল বাদী হয়ে কামালকে প্রধান আসামী করে ১০ জনসহ আরো অজ্ঞাত ২০ থেকে ২৫ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। তবে এঘটনায় এপর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের তাতারপুর এলাকায় ছুরিকাঘাতে সাহাবাজ আলী নামের এক মাদক ব্যবসায়ী খুন হয়। নিহত সাহাবাজ আলী ওই এলাকার আব্দুল জাব্বার আলীর ছেলে।

চারঘাট মডেল থানার অফিসার ইনর্চাজ জাহাঙ্গীর আলম জানান, গত ২০ থেকে ২২ দিন পুর্বে তাতারপুর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী কামাল হোসেন ও তার সহদ্বর কাফেল কে মাদকসহ আটক করে র‌্যাব-পুলিশের যৌথ দল।

এরপর জেল হাজতে প্রেরণ করা হলেও আটককৃত মাদক ব্যবসায়ী কামাল হোসেন সোমবার জামিনে মুক্ত হয়ে এলাকায় আসে। এলাকার মনোয়ার হোসেনের ছেলে কামাল হোসেন ৭ থেকে ৮ জন দলবল নিয়ে সাহাবাজকে এলোপাতারী ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এঘটনায় আজ সকালে নিহতের ছেলে নাজমুল বাদী হয়ে চারঘাট মডেল থানায় হত্যা মামলায় কামালকে প্রধান আসামী করে ১০জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ২০ থেকে ২৫ জনের নামে মামলা দায়ের করেন।

লাশটি ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।