জাতির পিতাকে নিয়ে কটূক্তি ও বিতর্কিত মন্তব্যকারী রাজশাহীর কাটাখালীর পৌর মেয়র আব্বাসের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নির্মাণ নিয়ে কটূক্তি ও বিতর্কিত মন্তব্যকারী রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর ৩ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছে আদালত।

আজ সোমবার দুপুর ১ টার দিকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক শংকর কুমার রিমান্ড শুনানি শেষে তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সকাল পৌনে ১ টার দিকে আব্বাস কে নিয়ে পুলিশের একটি দল আদালত চত্বরে পৌঁছায়।

এরপর তাকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। আবেদনের পক্ষে শুনানি করেন মেট্রোপলিটন আদালত-২ এর পিপি এ্যাড. মোসাবিরুল ইসলাম। আর আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে মেয়র আব্বাসের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এ বিষয়ে মেট্রোপলিটন আদালতের পিপি এ্যাড. মোসাবিরুল ইসলাম জানান, উভয় পক্ষের শুনানি শেষে আদালত মেয়র আব্বাসের তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন। এছাড়াও এ ঘটনার সাথে আর অন্য কেউ জড়িত আছে কিনা সেই বিষয়টি মামলার আয়ুকে তদন্তের জন্য নির্দেশনা দিয়েছেন।

উল্লেখ্য, র‌্যাবের সদস্যরা রাজধানীর একটি হোটেল থেকে পৌর মেয়র আব্বাসকে পহেলা ডিসেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার করে। পরে গত ২ ডিসেম্বর র‌্যাবের পক্ষ থেকে রাজশাহী মহানগর বোয়ালিয়া মডেল থানা পুলিশের কাছে পৌর মেয়র আব্বাসকে হস্তান্তর করা হয়। ওই দিন রিমান্ড আবেদনের ওপর শুনানি না হওয়ায় আদালতের নির্দেশে আব্বাসকে কারাগারে প্রেরণ করা হয়।