জাতীয় চার নেতার অন্যতম শহিদ কামারুজ্জামানের মাজারে বিএফইউজে‘র নব-নির্বাচিত সদস্যদের শ্রদ্ধা নিবেদন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর নব-নির্বাচিত সদস্যরা জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর কাদিরগঞ্জস্থ শহিদ এএইচএম কামারুজ্জামানের মাজারে বিএফইউজে’র নব নির্বাচিত নেতারা ফুল দিয়ে এ শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে শহিদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
এ সময় বিএফইউজে‘র নব নির্বাচিত যুগ্ন-মহাসচিব রাশেদ রিপন, সদস্য শরিফ সুমন ও বদরুল হাসান লিটন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিমুল হক, নির্বাহী সদস্য আনিসুজ্জামান, সিনিয়র সদস্য আজাহার উদ্দিন, সালাউদ্দিন, ইউসুফ আদনান, মেহেদীসহ ইউনিয়নের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মোনাজাত শেষে বিএফইউজে‘র নব-নির্বাচিত নেতৃবৃন্দ সাংগঠনিক সকল কার্যক্রম সুষ্ঠ ও সুন্দর ভাবে পরিচালনা করার জন্য এবং রাজশাহীর সাংবাদিকদের স্বার্থ রক্ষার সংগ্রামে সহযোগিতা করার জন্য সকল সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য, গতকাল ২৩ অক্টোবর বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের ৬৭ জন ভোটারের মধ্যে ৬৪ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে সন্ধ্যায় রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়।