তফসিল ঘোষণা, রাজশাহীতে আ. লীগের আনন্দ মিছিল, শিবিরের ঝটিকা মিছিল থেকে ইট পাটকেল নিক্ষেপ

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় বাংলাদেশ নির্বাচন কমিশনকে অভিনন্দন জানিয়ে ও নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। বিশাল আনন্দ মিছিলটি নগরীর বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে সাহেব বাজার জিরোপয়েন্টে গিয়ে শেষ হয়। এরপর সেখানে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। নির্বাচনের তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ ও সাধুবাদ জানান রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আখতার জাহান মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, তফসিল ঘোষণার পর রাজশাহীতে ইসলামী ছাত্রশিবির সপুরা এলাকায় ঝটিকা মিছিল বের করে। এ মিছিল থেকে টহলরত পুলিশ সদস্যদের উপর লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করলে চারজন পুলিশ সদস্য আহত হয় এবং টহলরত পুলিশের গাড়িটি ভাংচুর করা হয়। এরপর পুলিশ তাদের ধাওয়া দিলে ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায় ছাত্রশিবিরের নেতা কর্মীরা। পরে সেখানে ছাত্রলীগের নেতাকর্মিদের বিক্ষোভ করতে দেখা যায়। এরপর সপুরা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।