তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর দুইটি উপজেলার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে রাজশাহীর দুইটি উপজেলার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ থেকেই প্রচারনায় নামতে পারবেন প্রার্থীরা।

আজ সোমবার সকালে রাজশাহীর জেলা প্রশাসনের সভা কক্ষে রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় রাজশাহীর জেলা প্রশাসক শামীম আহমেদ, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামানিকসহ প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। নির্বাচনী আচরণবিধি বিষয়ে প্রার্থীদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভা শেষে অতিরিক্ত জেলা প্রশাসক সরকার অসীম কুমার প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন। এ সময় পবা ও মোহনপুর উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছাড়াও নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

এবার পবা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। আর মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন করে প্রতিদ্বন্দ্বীতা করছেন।