দুর্গাপুরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে আকতারী আলমের প্রতিবেদনে…

‘ডিজিটাল আর্থিক ব্যবস্থায় ন্যাযতা’ এই প্রতিপাদ্য সামনে নিয়ে রাজশাহীর দুর্গাপুরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বিশ্ব ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক জনসচেতনতা বৃদ্ধিমূলক শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শোভাযাত্রাটি উপজেলা চত্বর থেকে বের হয়ে দুর্গাপুর বাজারের প্রধান প্রধান সড়ক ও সড়কমোড় সমূহ প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ হলরুমে দিবসটির গুরুত্ব তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মোতালেব আলী মোল্লা উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোখলেছুর রহমান, উপজেলা প্রকল্প কর্মকর্তা বেলাল হোসাইন, দুগাপুর সাংবাদিক সমাজের সভাপতি মোবারক হোসেন শিশির, দুর্গাপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম রসুল, সহ সভাপতি এসএম আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।