“দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব” এই প্রতিপাদ্যে রাজশাহীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

“দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে রাজশাহীতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০২২ উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে আজ সকালে রাজশাহী বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন ও দুর্নীতি দমন কমিশনের আয়োজনে এবং মহানগর দুর্নীতি প্রতিরোধ কমিটি, সনাক-টিআইবি’র সহযোগিতায় মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মহানগরীর সিএন্ডবি’র মোড়ে বঙ্গবন্ধু চত্বরে মানববন্ধন শেষে শহীদ এ এইচ এম কামারুজ্জামান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় রাজশাহীর দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক নাসির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার জিয়াউল হক।

এসময় রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি রশিদুল হাসান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার ফারুক হোসেন, রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, রাজশাহীর বিভাগীয় দুর্নীতি দমন কমিশনের পরিচালক কামরুল আহসান, রাজশাহী সনাকের সভাপতি প্রফেসর ড. দীপকেন্দ্রনাথ দাস উপস্থিত ছিলেন।

বক্তাগণ বলেন, দুর্নীতি দমন করা শুধু দুর্নীতি দমন কমিশনের (দুদক) একার কাজ নয়, এটা আমাদের সবার কাজ, এটা সবার দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। প্রথমে নিজের থেকে শুরু করতে হবে দুর্নীতির বিরুদ্ধে। তবেই দুর্নীতিমুক্ত সমাজ নির্মাণ করা সম্ভব হবে।