নৌকার জয় হবেই, শেখ হাসিনা কখনো বিশ্বাসঘাতকদের প্রশ্রয় দেন না

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীতে ১৪ দলের নেতারা বলেছেন, অনেকে আওয়ামীলীগের বিভিন্ন পদে আছেন, কিন্তু শেখ হাসিনার নৌকা প্রতীকের সঙ্গে নেই। যারা বঙ্গবন্ধুর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছিল, তারা আজকে মাটির সঙ্গে মিশে গেছে। যারা আজকে প্রকাশ্যে শেখ হাসিনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে, ভবিষ্যতে তাদেরও ক্ষমা হবেনা বলে বিশ্বাস করি। কারণ, জননেত্রী শেখ হাসিনা কখনোই বিশ্বাসঘাতকদের প্রশ্রয় দেন না। আমরা এই আসনে নৌকার জয় নিশ্চিত করে আবারও শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

আসন্ন দ্ব্াদশজাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মঙ্গলবার বিকালে নগরীর বিনোদনপুর বাজারে রাজশাহী-২ সদর আসনের নৌকা প্রতিকের নির্বাচনি প্রচার মিছিল পূর্ববর্তী পথসভায় দেয়া বক্তৃতায় তারা এসব কথা বলেন। পথসভায় নৌকারপ্রার্থী ও বর্ষীয়ান রাজনীতিবিদ ফজলে হোসেন বাদশা বলেন, শেখ হাসিনার দেয়া নৌকা নিয়ে তারা ভোটের মাঠে লড়াই করছি। এ লড়াইয়ে আমরা অবশ্যই জিতবই। জননেত্রী শেখ হাসিনা আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন। সেদিন আমরা দেখতে চাই, আজকে যারা শেখ হাসিনার নৌকার বিরোধিতা করছে, তারা সেদিন কোথায় থাকবে। সেই বিচারও ঐদিনই হবে। তিনি আরওব লেন,একমাত্র নৌকাই হচ্ছে শেখ হাসিনার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার প্রতীক।

মহানগর আওয়ামীলীগের সাধার ণসম্পাদক ডাবলু সরকার বলেন, ছয়ছয়টি দল পরিবর্তন করে এখন আওয়ামীলীগের নাম করে মানুষের কাছে ভোট চাচ্ছেন। আবার মাইকে বাজাচ্ছেন- শেখ হাসিনার সালাম নিন “অন্য একটি” প্রতীকে ভোটদিন। আমরা বলতে চাই যিনি এমনটি করছেন, তিনি সরাসরি শেখ হাসিনার সঙ্গে, আওয়ামীলীগের সঙ্গে প্রতারণা করছেন।

এসময় বাংলাদেশ  আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সহ-সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির ইকবাল, সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবলু, সহ-সভাপতি বদরুজ্জামান খায়ের, মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু ও রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকারসহ ১৪ দলের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।