নৌকার প্রার্থী খায়রুজ্জামানের লিটনের পক্ষে ডা: অর্ণা জামানের গণসংযোগ ও পথসভা

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

আসছে ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত নৌকা প্রতিকের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে ২৫ নং ওয়ার্ড এর সাধুর মোড়ে নৌকা প্রতিকের বিজয় নিশ্চিৎ করার লক্ষ্যে অত্র ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

এসময় তিনি উপস্থিত দলীয় নেতাকর্মিসহ সাধারন মানুষের বিভিন্নরকম বক্তব্য শোনেন এবং প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আশ^াস দেন। পরে ডা. অর্ণা জামান তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সাধারণ মানুষের কাছে থেকে কিছু বার্তা নিয়ে যাচ্ছি আমরা, এর আগে প্রতিশ্রুতি যা দেওয়া হয়েছিলো তার বেশ খানিকটা পূরণ করা হয়েছে। আগামীতে যদি পুনরায় খায়রুজ্জামান লিটন আবার নির্বাচিত হন মেয়র হিসেবে তাহলে যেগুলো এখনো অসম্পুর্ন আছে সেই কাজগুলো সম্পুর্ণ করা হবে এবং কর্মসংস্থান যেটি মানুষের বড় চাহিদা সেটাও পূরণ হবে। তিনি আরো বলেন, প্রতিবারই যখন নির্বাচন আসে একটা অপপ্রচার তৈরি হয় যে নদীর ধারের বসতবাড়ি তুলে দেওয়া হবে। কিন্তু তাদেরকে আমি পরিষ্কার করে দিতে চাই যে তাদেরকে তুলে দেওয়া হবে না। তাদের আবাসন ব্যবস্থা করে দেওয়া হবে। প্রধানমন্ত্রীর যে আশ্রয়ণ প্রকল্প আছে সেটার মাধ্যম দিয়ে করে দেওয়া হবে।

গণসংযোগকালে ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল-মাহমুদ দ্বীপ, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, মহানগর ছাত্রলীগ এবং মহল্লা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।