বাংলাদেশ উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই : শাহরিয়ার আলম এমপি

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে হাসনাত হাকিমের প্রতিবেদনে

 

চারঘাট-বাঘার মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন, দলকে সুসংগঠিত করতে অতীতের সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দলের স্বার্থে কাজ করতে হবে। সামনের নির্বাচনে নৌকার গনজোয়ার সৃষ্টি করতে হবে। প্রতিটি বাড়ী, প্রতিটি পাড়া মহল্লায় জানান দিতে হবে বর্তমান সরকারের উন্নয়নের কথা। বাংলাদেশ উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

শনিবার বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলার ৬নং ভায়ালক্ষিপুর ইউনিয়ন আ’লীগের ত্রিবার্ষিক অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দলের নেতৃত্বে নাম লেখালেই চলবে না। দলকে সুসংগঠিত করে দলকে সামনে এগিয়ে নিতে কাজ করতে হবে। দলের নাম ব্যবহার করে কেউ কোন ধরণের অপকর্ম করলে দল তার দায় নেবে না। তাই সততার সাথে দেশের জন্য নিবেদিত হয়ে কাজের বিকল্প নেই।

তিনি বলেন, জনগনকে জানান দিতে হবে নৌকা মানেই উন্নয়নের প্রতীক। নৌকা মানেই কাদা মাটির রাস্তায় পিচ ঢালা রাস্তা নির্মান। নৌকা মানেই খেটে খাওয়া দিন মজুরের ভাগ্য উন্নয়নের প্রতীক। চারঘাট-বাঘার উন্নয়নের কথা স্বরণ করিয়ে দিয়ে বলেন, আজ চারঘাট-বাঘায় কাচা রাস্তা খুজে পাওয়ার দুষ্কর। আর এটা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারণে বলে জানান শাহরিয়ার আলম এমপি।

ভায়ালক্ষিপুর কলেজ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন উদ্ধোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ প্রামানিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র একরামুল হক, জেলা প্রচার ও প্রকাশক সম্পাদক মাসুদ রানা, ভায়ালক্ষিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াদ আলী, উপজেলা যুবলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার, সাধারণ সম্পাদক রায়হানুল হক রানাসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে বিনা প্রতিদ্বন্দীতায় ভায়ালক্ষিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে আবু তালেব ও সাধারণ সম্পাদক ইয়াদ আলীর নাম ঘোষণা করা হয়।