বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে রাজশাহীর বানেশ্বরে যুবলীগ নেতা ওবায়দুরের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে আল সাকিব হোসেনের প্রতিবেদনে

বিএনপি-জামায়াতের ডাকা টানা দুই দিনের অবরোধ কর্মসূচির শেষ দিন অবরোধের প্রতিবাদে রাজশাহীর বানেশ্বরে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে যুব লীগের নেতৃবৃন্দ।

আজ সোমবার বিকেলে রাজশাহীর বানেশ্বর বাজারে জেলা যুব লীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির ধর্ম বিষয়ক সদস্য ওবায়দুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়।

বিক্ষোভ মিছিলটি বানেশ্বর বাজার প্রদক্ষিণ করে ট্রাফিক মোড়ে শান্তি সমাবেশ করে। বিক্ষোভ মিছিলটিতে দুর্গাপুর-পুঠিয়ার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুব লীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির ধর্ম বিষয়ক সদস্য ওবায়দুর রহমান, পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনুজ্জামান সুমন, যুবলীগ নেতা সাহাবুদ্দিন, দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, দুর্গাপুর পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসানসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় ওবায়দুর রহমান বলেন, বিএনপি-জামায়াতের অবরোধে জনগণের সাড়া নেই। বিএনপি-জামায়াত যেন কোনো নৈরাজ্য করতে না পারে, সেজন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনায় আমরা রাজপথে আছি, আগামীতেও থাকবো। অবরোধ-হরতালের নামে বিক্ষিপ্তভাবে কোথাও যেন বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টি না করতে পারে, সেই জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনায় সাধারণ জনগণের জানমালের নিরাপত্তার আমরা কাজ করছি।