ভিন্ন রকম স্বাদ নিয়ে রাজশাহীতে যাত্রা শুরু করলো “সাহারা রেস্তোরাঁ”

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

নানারকম সুস্বাদু খাবারের সংযোজন এবং ভিন্ন রকমের স্বাদ নিয়ে রাজশাহীতে যাত্রা শুরু করলো “সাহারা রেস্তোরাঁ”। সোমবার বিকেল সাড়ে ৫ টায় মহানগরীর ভদ্রা মোড়ে শুভ উদ্বোধনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো রেস্তোরাঁটি।

রেস্তোরাঁটির উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, ২৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ারুল আমিন আযব, ২৭ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মনিরুজ্জামান মনি ও বিএনপি নেতা আবুল কালাম আজাদ সুইটসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সাহারা রেস্তোরাঁয় সকালের নাস্তায় স্পেশাল লুচি, সবজি, মিষ্টি, খিচুরি। বিকেলে গরম মিষ্টি, স্পেশাল সিঙ্গাড়া ও রাতে স্পেশাল গরুর কালা ভুনা, চাপাতি রুটি এবং স্পেশাল দুধ চা পাওয়া যাবে।

এসময় রেস্তোরায় আসা সাধারন অতিথিরা বলেন, আজকাল মানুষ টাকার চিন্তা করে না, শুধু ভালো ও সুস্বাদু খাবার তারা আসা করে।

এছাড়া বিশেষ অতিথি ২৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ারুল আমিন আযব রেস্তোরাঁটির সফলতার পাশাপাশি উপদেশ দিয়ে বলেন, রেস্তোরাঁর মালিক যেন ভালো কারিগর দিয়ে রুচিসম্মত খাবার তৈরি করতে পারেন এবং চাহিদামত সরবরাহ করার পাশাপাশি ভালো পরিবেশ বজায় রাখার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় ২৭ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর অনুষ্ঠানের বিশেষ অতিথি মনিরুজ্জামান মনি বলেন, আমার ওয়ার্ডে এত সুন্দর একটি রেস্টুরেন্ট হয়েছে এতে আমি খুবই খুশি। আল্লাহ যেন তাদের হালাল রিজিকের পথে রাখে এবং তারা ব্যবসা চালিয়ে যেতে পারে।

রেস্তোরাঁর সত্ত্বাধিকারী মোঃ সাইফুল ইসলাম বলেন, বর্তমান ভেজাল খাদ্যের বাজারে উন্নত ও নির্ভেজাল খাবার মানুষের মুখে তুলে দেওয়াই আমাদের এই রেস্তোরাঁর উদ্দেশ্য। সেই সাথে ব্যবসায়ীক চিন্তার পাশাপাশি ভেজালমুক্ত নানা ধরনের সুস্বাদু খাবার রাজশাহীর মানুষের মাঝে পরিবেশন করতে চাই। তিনি আরও বলেন, সাহারা রেস্তোরাঁয় বিভিন্ন ধরনের খাবারের মধ্যে আমাদের প্রধান খাবার থাকবে খাসির কলিজার সিঙ্গারা, গরম মিষ্টি ও ডাল পুড়ি। আশা করি এখানে যারা খেতে আসবেন তাদের ভালো লাগবে।

সাহারা রেস্তোরাঁর অপর সত্ত্বাধিকারী মোঃ মশিউর রহমান বলেন, আমাদের এই রেস্তোরাঁর মূল লক্ষ্য থাকবে স্বল্পমূল্যে উন্নত খাবার পরিবেশন করা। যেহেতু রাজশাহী শিক্ষা নগরী, তাই এখানে শিক্ষার্থীদের কথা বিবেচনা করেই স্বল্পমূল্যে আমরা সকল খাবারের দাম নির্ধারণ করবো ইনশাআল্লাহ। সেই সাথে আগামীতে যদি ভালো সাড়া পাই তাহলে ব্যবসায়ীক পরিধি বাড়ানোরও চিন্তা আছে আমাদের।

রাজশাহী আমের নগরী, সিল্কের নগরী বা শিক্ষা নগরী হিসেবে পরিচিত পেলেও, ঐতিহ্যবাহী খাবারের দিক দিয়েও পিছিয়ে নেই এ নগরী। রাজশাহীতে তৃপ্তি ভরে খাবারের জন্য তৈরি হচ্ছে বাহারি রেস্টুরেন্ট। এবার সেই তালিকায় ভোজন রসিকদের অন্য রকম স্বাদ দিতে তৈরি হলো “সাহারা রেস্টুরেন্ট”।