রাজনৈতিক যে দলই সন্ত্রাস ও নৈরাজ্য করবে তাকে তার জবাব দিতে হবে…রাজশাহীতে স্বরাষ্ট্রমন্ত্রী

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যে দলই সন্ত্রাস ও নৈরাজ্য করবে তাকে তার জবাব দিতে হবে। রাজনৈতিক দলগুলো নিয়ম কানুন মেনে রাজনীতি করতে হবে। দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে, পুলিশ বাহিনী দেশপ্রেম ও বীরত্বের সাথে কাজ করছে।

আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় রাজশাহীর বাঘা উপজেলায় আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাঠ পর্যায়ের কার্যক্রম আরও গতিশীল এবং যুগোপযোগী করার জন্য সমগ্র বাংলাদেশের ১৩ টি উপজেলায় উপজেলা আনসার ও ভিডিপি মডেল ভবন নির্মাণ কার্যক্রম চলমান রয়েছে এবং ৯ টি উপজেলায় আনসার ও ভিডিপি ভবন নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলার বাঘা এবং তানোর উপজেলায় উপজেলা আনসার ও ভিডিপি মডেল ভবন করা হয়।

এসময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম, রাজশাহী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল এ. কে. এম. নাজমুল হাসানসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

স্বরাষ্ট্র মন্ত্রী দুপুরে রাজশাহী জেলা পুলিশ লাইন্সে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধনসহ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিবেন। বিকেলে পুঠিয়া উপজেলার বানেশ্বরে অনুষ্ঠিতব্য মাদক, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।