রাজশাহীতে অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ঢেউটিন ও চেক বিতরণ

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে আল সাকিব হোসেনের প্রতিবেদনে

রাজশাহীতে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে অসহায় ও দুস্থদের মাঝে দুই বান্ডিল ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজশাহীর শিশু একাডেমীর সভাকক্ষে ঢেউটিন এ চেক বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট সাকিব হাসান খাঁন, জেলা ত্রান কর্মকর্তা সালাউদ্দীন আল ওয়াদুদ, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানিজ ফাতেমা মিতু, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনজুর কাদের উপস্থিত ছিলেন।
বিতরণ অনুষ্ঠানে সংসদ সদস্য আদিবা আনজুম মিতা বলেন, নদী ভাঙ্গন ও বিভিন্ন দুর্যোগের সময় আপনাদের ঘরবাড়ির ক্ষয়ক্ষতির কথা চিন্তানা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে আপনাদের জন্য ঢেউটিন ও চেক পাঠিয়েছেন। এখন থেকে আপনাদের আর চিন্তা করা লাগবে না আপনাদের চিন্তা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনারা শুধু আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন ।
অনুষ্ঠানে রাজশাহী জেলার বিভিন্ন উপজেলা থেকে বাছাই করে ৪৩টি পরিবারের মাঝে দুই বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার টাকার চেক বিতরণ করা হয়।