রাজশাহীতে আগামী শনিবার থেকে শুরু ভূমিসেবা সপ্তাহ, চলবে ১৪ জুন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

‘স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক’ প্রতিপাদ্যকে সামনে রেখে ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে আগামী শনিবার (৮ জুন) রাজশাহীসহ সারাদেশে ভূমিসেবা সপ্তাহ-২০২৪ শুরু হবে। চলবে আগামী শুক্রবার (১৪ জুন) পর্যন্ত।

আজ বৃহস্পতিবার (৬ জুন) সকাল ১০টায় বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

আগামী শনিবার বোয়ালিয়া থানা ভূমি অফিস চত্ত্বরে জনসচেতনতামূলক সভার মধ্য দিয়ে এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। এ সিদ্ধান্তেরর আলোকে রাজশাহী বিভাগের সকল ভূমি অফিসে সপ্তাহব্যাপী নানা কর্মসূচি চলমান থাকবে। এসব ভূমি অফিসে ভূমি সেবা ও তথ্য বুথ স্থাপন করে সাধারণ মানুষকে ভূমিসেবা দেয়া হবে। সভায় স্মার্ট ভূমিসেবায় ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগসমূহ, নাগরিক তথা সেবা গ্রহীতার প্রাপ্তিসমূহ, ভবিষ্যৎ ভূমি ব্যবস্থাপনার কর্মপরিকল্পনাসহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করা হবে।

সংবাদ সম্মেলনে, এসময় অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. ইমতিয়াজ হোসেন, জেলা প্রশাসক শামীম আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সরকার অসীম কুমার ও সহকারী কমিশনার (ভূমি) বোয়ালিয়া জুয়েল আহমেদ সহ বিভাগ ও জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।