রাজশাহীতে আরএমপির উদ্যোগে ১০০০ জনের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে তানজিলা আক্তারের প্রতিবেদনে…

মহামারী করোনা ভাইরাস সংক্রমন মোকাবেলার সৃষ্ট পরিস্থিতিতে রাজশাহী মহানগরীতে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের ও বিভিন্ন পেশাজীবীদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে রাজশাহী কলেজিয়েট স্কুল প্রাঙ্গনে মেট্রোপলিটন পুলিশের আয়োজনে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় করোনায় কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পেশার ১০০০ জনের মাঝে চাউল, আটা, ডাল, লবণ ও তেল বিতরণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের সভাপতিত্বে ও বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনাকালীন সময়ে অসহায় দরিদ্র, দুস্থ ও কর্মহীনদের সহায়তা করার জন্য নির্দেশ দিয়েছে। আমরা নির্দেশনা বাস্তবায়নে বিভিন্ন ভাবে সহায়তা করে যাচ্ছি। বৈশ্বিক করোনা মাহামারীতে আরএমপি মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করছে অক্সিজেন ব্যাংক গঠন করে, যা করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিচ্ছে। আরএমপি’র এই উদ্যোগকে অনুসরণ করে রাজশাহী সিটি কর্পোরেশনও এই অক্সিজেন সেবা চালু করেছে।

পুলিশ কমিশনার বলেন, করোনাকালীন সময়ে মহান রাব্বুল আল আমিন আমাদের জনগণের সেবা করার সুযোগ করে দিয়েছে। আমরা সাধ্যমত মানুষের সেবা করে যাচ্ছি।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক) সাইফুদ্দীন শাহীনসহ আরএমপি’র উর্দ্ধতন কর্মকর্তাগণ।