রাজশাহীতে ইন্টারনেট সার্ভিস এসোসিয়েশন’র ১৩ সদস্যের কমিটি ঘোষণা

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীতে ইন্টারনেট সেবাদানকারী বিভিন্ন প্রতিষ্ঠানের সমন্বয়ে গঠিত ‘ইন্টারনেট সার্ভিস এসোসিয়েশন’ এর কমিটি ঘোষণা উপলক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে মহানগরীর একটি রেস্টুরেন্টের সভাকক্ষে বিটিআরসি অনুমোদিত বিভিন্ন ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীদের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় নব-গঠিত কমিটির সাধরন সম্পাদক ও আলমামুন অনলাইনের স্বত্বাধিকারী মোঃ রেজাউন নাবী আলমামুন কমিটির অন্যান্য নের্তৃবৃন্দের নাম ঘোষনা করেন। সিনথিয়া টেলিকমের মালিক মোঃ শহিদুল ইসলামকে সভাপতি, স্পেস এক্স নেটওয়ার্কের মালিক আলিম আল রাজ ও পদ্মা অনলাইনের মালিক আলমগীর হোসেনকে সহ-সভাপতি এবং মোল্লা এন্টারপ্রইজের মালিক আব্দুস সবুর মোল্লা টুটুলকে সহ-সাধারন সম্পাদক করা হয়। এছাড়া নর্থ বেঙ্গল অনলাইনের মালিক মোঃ শহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, ইউনিক অনলাইনের মালিক আবুজর গিফারিকে সহ-সাংগঠনিক সম্পাদক, দেশীবিটের মালিক মাসুম আহমেদকে দপ্তর সম্পাদক, এফএম নেটওয়ার্কের মালিক ফিরোজ আহমেদকে কোষাধ্যক্ষ ও ইনায়া আইটির মালিক মোঃ তারিক হোসেনকে প্রচার সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়। কমিটির অন্য তিন সদস্য হলেন এডভান্স টেলিকমের মোঃ সোহেল চৌধুরী, আরবিএম এর মোঃ রনি এবং ডিজিটাল২৪ এর মোঃ উৎসব।

এসময় কমিটির সাধারন সম্পাদক মোঃ রেজাউন নাবী আলমামুন বলেন, আমাদের মতো ছোট উদ্যক্তাদের এই অবদানের বিশেষ স্বীকৃতি প্রয়োজন। এই খাতে অনেক সমস্যা বিদ্যমান। যার মধ্যে রয়েছে আমাদের বিতরন লাইনসহ যন্ত্রপাতি খোয়া যাওয়া ও বিনা নোটিসে পিডিবি/নেসকো/ রোডস এন্ড হাই ওয়ে কর্তৃক ক্যাবল কর্তনসহ আরও নানা বিধ সমস্যার কারণে আমরা আর্থিক ক্ষতির সম্মুখীন হই। এই পরিস্থিতিতে আমরা যারা রাজশাহীতে বিটিআরসি অনুমোদিত ইন্টারনেট সেবা প্রদানকারী আছি তারা একত্রিত হয়ে এই সংগঠন তৈরি করেছি। আশা করছি ভবিষ্যতে এই সংগঠন সুষ্ঠুভাবে ইন্টারনেট সেবা পরিচালনায় সহায়ক হিসেবে আপনাদের সহযোগিতা পাবো।