রাজশাহীতে জমি সংক্রান্ত বিরোধে আওয়ামী লীগ ও বিএনপি সংঘর্ষে নিহত ২

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে তানজিলা আক্তারের প্রতিবেদনে…

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন ৩ নং ওয়ার্ডের দাশপুকুর এলাকায় জমি সংক্রান্ত বিরোধে আওয়ামী লীগ ও বিএনপির দুই নেতার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আওয়ামী লীগ নেতা মাহাতাব হোসেন ও বিএনপি নেতা শফিকুল ইসলাম গ্রুপের মধ্যে এই সংঘর্ষে শফিকুল নিজেসহ দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, দাশপুকুর এলাকার সাজদার আলীর ছেলে শফিকুল ইসলাম (৪৫) ও গিয়াস উদ্দিনের ছেলে জয়নাল (৪৫)। এদের মধ্যে শফিকুল রাজশাহী নগর বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক।

এ সময় অন্তত উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ১০ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর, তাদের মধ্যে একজনকে আইসিইউতে নেয়া হয়েছে।

এব্যাপারে রাজপাড়া থানার ওসি মাজাহারুল ইসলাম জানান, জমিতে বেড়া দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থল ও রামেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলেও জানান এই কর্মকর্তা।