রাজশাহীতে জামায়াতের ঝটিকা বিক্ষোভ মিছিল ও পথসভা

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও ওলামায়ে কেরামের মুক্তি এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে রাজশাহীতে ঝটিকা বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে মহানগর জামায়াত।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে এ ঝটিকা বিক্ষোভ মিছিল ও পথসভা করেন জামায়াত। ঝটিকা বিক্ষোভ মিছিলটি মহানগরীর রেলগেট থেকে শুরু হয়ে শালবাগনে গিয়ে সংক্ষিপ্ত পথসভার মধ্যে দিয়ে শেষ হয়। মিছিলে নেতৃত্বদেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগর জামায়াতের আমীর মাওলানা ড. কেরামত আলী। এসময় রাজশাহী মহানগরী জামায়াতের সেক্রেটারি এমাজ উদ্দিন মন্ডল, সহকারী সেক্রেটারী অধ্যক্ষ আব্দুস সামাদ, যুব সেক্রেটারি জসিম উদ্দিন সরকার, রাজশাহী মহানগরীর ছাত্রশিবিরের সভাপতি ওসামা রায়হান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সভাপতি আহমেদ আব্দুল্ললাহসহ জামায়াত ও শিবিরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৫ জুলাই রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাছে বিক্ষোভ মিছিল ও পথসভা করার অনুমোতির জন্য আবেদন করেছিলেন মহানগর জামায়াতের নেতৃবৃন্দ। তবে অনুমোতি না পেয়ে তারা আজ এ ঝটিকা বিক্ষোভ মিছিল করে।