রাজশাহীতে ডিবি’র অভিযানে প্রায় কোটি টাকা মূল্যের স্বর্ণের বার উদ্ধার॥আটক-১

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে প্রায় কোটি টাকা মূল্যের ৯টি স্বর্ণের বার উদ্ধারসহ ১ জনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে দশটায় রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালের জরুরী বিভাগের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত আসামি হলেন মোহাম্মদ কামরুজ্জামান ডাবলু (৫২)। তিনি রাজশাহী মহানগরীর দামকুড়া থানার আলিমগঞ্জের মৃত ইন্তাজ আলীর ছেলে।

সংশ্লিষ্ট সূত্র থেকে জানা যায়, গতকাল সোমবার সকালে আরএমপি ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজপাড়া থানাধীন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনের গেটে এক ব্যক্তি অবৈধ স্বর্ণের বার বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের প্রেক্ষিতে গোয়েন্দা পুলিশের একটি টিম অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের নেতৃত্বে সকাল সাড়ে ১০ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অভিযান পরিচালনা করে আসামি মোহাম্মদ কামরুজ্জামান ডাবলুকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ৯ টি স্বর্ণের বার উদ্ধারসহ তার ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে করলে সে স্বর্ণের বার গুলোর বৈধ কোনো কাগজ দেখাতে পারেনি। আটককৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।