রাজশাহীতে ডিবি’র অভিযানে টিকটক-লাইকি তারকা আটক

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীতে টিকটিক-লাইকিতে অশ্লীল মিউজিক ভিডিও বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অপরাধে দুই তরুণীসহ তাদের সহযোগিদের আটক করেছে পুলিশ। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ গতকাল রবিবার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদেরকে আটক করে।

এরা হলেন, টিকটক-লাইকি তারকা হিসেবে পরিচিত তানিশা ও তিশা এবং তাদের সহযোগী মেহেদী ও রাব্বি। এদের মধ্যে তানিশার বাড়ি নগরীর মতিহার থানার খোঁজাপুরে, পায়েলের বাড়ি নওগাঁর মান্দা উপজেলার নারায়নপুর, মেহেদীর বাড়ি পবার কানপাড়ায় ও রাব্বির বাড়ি নগরীর চন্দ্রিমা থানার মুশরাইলে।

টিকটক-লাইকি তারকা আটক প্রসঙ্গে আজ সোমবার বেলা সাড়ে বারটায় আরএমপি পুলিশের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, নগরীর ভদ্রা, পদ্মা গার্ডেন, জিয়া পার্ক, বিমান চত্তর, টি-বাঁধ ও আই বাঁধ এলাকায় তারা এসব টিকটক-লাইকি মিউজিক ভিডিও তৈরী করে থাকে। টিকটক-লাইকি গ্রুপের হয়ে পায়েল ও তানিশা বিভিন্ন প্রলোভন দেখিয়ে মিউজিক ভিডিও তৈরি করার জন্য তরুণ-তরুণীদের আকৃষ্ট করে এবং তাদের ফাঁদে পড়া একজন ভিকটিমকেও উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার পায়েল ও তানিশার কাছ থেকে টিকটক-লাইকি গ্রুপের বেশকিছু গুরুত্বপূর্ন তথ্য পেয়েছে পুলিশ। এ গ্রুপে জড়িত অনেকের নামও পাওয়া গেছে। তাদেরকেউ আটক করা হবে বলে জানান তিনি।

পুলিশ কমিশনার আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে লাইকি গ্রুপের ভিডিও তৈরীর মুল হোতা মেহেদী হাসান পুলিশকে জানিয়েছে, অভাবি কিশোর-কিশোরীদের দিয়ে অশ্লীল ও আপত্তিকর ভিডিও তৈরি করে প্রতি মাসে আট থেকে দশ হাজার টাকা আয় করে সে।

এছাড়া সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আরএমপি পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।