রাজশাহীতে তরুণ-তরুণীদের বিপদগামী করার অপরাধে ৯ জন আটক

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে তানজিলা আক্তারের প্রতিবেদনে…

রাজশাহীতে টিকটিক ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে স্কুল-কলেজ পড়ুয়া তরুণ-তরুণীদের বিপদগামী করার অপরাধে ৯ জন টিকটকারকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ।

এ উপলক্ষে আজ বুধবার বেলা সাড়ে বারটায় আরএমপি পুলিশের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এসব বিপদগামী টিকটকারদের বিষয়য়ে বিস্তারিত উপস্থিত সাংবাদিকদের সামনে তুলে ধরেন।

তিনি বলেন, টিকটকাররা দরিদ্র পরিবারের মেয়েদের প্রলোভন দেখিয়ে ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে দিয়ে তাদের আসক্ত করছে। এছাড়া টিকটকারদের শক্তিশালী গ্রুপ রয়েছে যারা প্রলোভন দেখিয়ে ভিডিও বানিয়ে দেশের বাইরেও মেয়েদের পাঠানোর চেষ্টা করছে। আটককৃত মেয়েদের যাচাই-বাছাই শেষে ছেড়ে দেওয়া হবে। আর যারা যুক্ত আছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশ কমিশনার।

তিনি আরও বলেন, মঙ্গলবার সন্ধ্যা থেকে বিশেষ অভিযান পরিচালনা করে নগরীর পদ্মা গার্ডেন, ভদ্রা পার্ক, জিয়া পার্ক ও বিমান চত্বর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে তিন জন মেয়ে রয়েছে যাদেরকে প্রলোভন দেখিয়ে ভিডিও বানিয়ে ইউটিউবে ছাড়া হতো।

এছাড়া সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আরএমপি পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ।