রাজশাহীতে তারুণ্যের উদ্যোগ যুব সংগঠনের টি-শার্ট উন্মোচন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীতে “তারুণ্যের উদ্যোগ” নামের একটি যুব সংগঠনের আলোচনা সভা ও টি-শার্ট উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। রোববার রাতে মহানগরীর গৌরহাঙ্গায় ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন রাজশাহী জেলা শাখার কার্যালয়ে “তারুণ্যের উদ্যোগ” যুব সংগঠনের আয়োজনে এ আলোচনা সভা ও টি-শার্ট উন্মোচন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে তারুণ্যের উদ্যোগ যুব সংগঠনের সভাপতি মোঃ রাজিব শেখের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রুশো ইসলামর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর স্বোচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মোমিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার।

এছাড়া বোয়ালিয়া পশ্চিম আওয়ামী লীগের সহ-সভাপতি সারোয়ার জাহান পলাশ, রাজশাহী প্রেসক্লাবের সদস্য শরিফ শেখ, অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আবুল কালাম, তারুণ্যের উদ্যোগ সংগঠনের জহির সরকার রাতুল, আয়ান, তামিম, অপু, মাহাতাব, জুবায়ের, সবুজ, ঐশি খান, সোনিয়া হালদার ও মনিকা পারভীনসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, তরুণরা হলো আগামীর ভবিষ্যত। তরুণরা হবে আগামীর রাষ্ট্রনায়ক হবে মন্ত্রী এমপি সচিব। তাই তরুণরা যাতে বিপথে না যেতে পারে, কোনরকম মাদক সেবনে না জড়াতে পারে সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে। এসময় প্রধান অতিথি তরুণদের খেলাধুলাসহ সমাজের ভালোকাজে এগিয়ে আসার আহ্বান জানান এবং তার পক্ষ থেকে সবরকম সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথিসহ আগত অতিথিরা “তারুণ্যের উদ্যোগ” যুব সংগঠনের টি-শার্ট উন্মোচন করেন এবং টি-শার্ট পরে নগর ভবনের সামনে ফটোসেশনে অংশগ্রহন করেন।