রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে ২৬ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগের প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করার লক্ষ্যে প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ মাগরীব মহানগরীর ভদ্রায় ২৬ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগের উদ্যোগে এ প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় একটি মিছিল ভদ্রা থেকে শুরু হয়ে পদ্মা-আবাসিক ভদ্রা স্মৃতি-অম্লান ও বিভিন্ন সড়ক ও সড়কমোড় সমূহ প্রদক্ষিন করে ভদ্রার মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় ২৬ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আক্তার আহাম্মেদ বাচ্চুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের ক্রিড়া বিষয়ক সম্পাদক মুকিতুজ্জামান জুরাত। এছাড়া মহানগর আওয়ামী লীগের সদস্য জয়নাল আবেদিন চাঁদ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রফিকুজ্জামান রফা, ছাত্রনেতা আরিফ, যুবলীগ নেতা পলাসসহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

পথসভায় বক্তারা বলেন, আগামীতে স্মার্ট বাংলাদেশ, স্মার্ট সিটিজেন গড়তে হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই। তাই ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে সহযোগিতা করার আহ্বান জানান বক্তারা।