রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার মিছিল অনুষ্ঠিত

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

২৯ জানুয়ারি রাজশাহীতে আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করার লক্ষ্যে প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে মহানগরীর সাধুরমোড়ে ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এ প্রচার মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্মচারি সমিতির সাধারন সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল-মামুন শুভ”র নেতৃত্বে একটি বিশাল মিছিল সাধুরমোড় থেকে শুরু হয়ে মোন্নাফের মোড়, সাউদার্ন মোড়, তালাইমারী, তালাইমারী শহীদমিনার ও ২৫ নং ওয়ার্ডের বিভিন্ন সড়ক ও সড়কমোড় সমূহ প্রদক্ষিন করে পুনরাই সাধুরমোড়ে গিয়ে শেষ হয়।

এছাড়া মিছিলে ২৫ নং ওয়ার্ড যুবলীগ সাধারন সম্পাদক জুয়েল রানা, মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাওন রহমান ও বিশাল হোসেন, ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল-মাহমুদ দ্বীপ, মহানগর ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক শিমুল, ২৭ নং ওয়ার্ড যুবলীগ সাধারন সম্পাদক আশিক, ছাত্রনেতা শাহিন হোসেন শাহীসহ সালাম, দেবল, শান্ত, রাজেশ, রঞ্জু, বাবু,টিপু, মিঠু,সেজানসহ ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।