রাজশাহীতে বাস-মাইক্রোবাসের দ্বিমুখী সংঘর্ষে ১৭জন নিহতের ঘটনায় মামলা

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

 

রাজশাহীর কাটাখালিতে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের দ্বিমুখী সংঘর্ষে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ১৭ জন নিহতের ঘটনায় মামলা হয়েছে।

শুক্রবার রাতে কেটিসি হানিফ বাসের চালককে আসামি করে মামলা করেছে কাটাখালী থানার এসআই নূর মোহাম্মদ। এ মামলায় ওই বাসচালককে একমাত্র আসামি করা হয়েছে। বেপরোয়া গতিতে বাস চালাইয়া গুরুতর জখম ও মৃত্যু ঘটনোর অপরাধে এ মামলায় করা হয়েছে।

আজ শনিবার সকালে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করে জানান, গতাকাল শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে কাটাখালী থানাধীন কাপাশিয়ায় পালপাড়া এলাকায় দ্বিমুখী সংঘর্ষে নিহত হয় ১৭ জন। রাজশাহী থেকে হানিফ পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। একই সময় মাইক্রোবাসটি রাজশাহীর দিকে আসছিল। এসময় কাটাখালীর কাপাশিয়া এলাকায় দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ১১ জন ঘটনাস্থলেই পুড়ে মারা যান।

এছাড়া মাইক্রোর ভেতরে থাকা যাত্রীদের আশঙ্কাজনকভাবে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে যাওয়ার পর আরও ৬ যাত্রী মারা যায়। এদিকে, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিহতদের লাশ সনাক্ত করে তাদের পরিবারের কাছে হস্তান্তরের জন্য তালিকা তৈরি করা হচ্ছে।