রাজশাহীতে বিএনপি’র গণসংযোগ ও লিফলেট বিতরণ

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সুজন হোসেনের প্রতিবেদনে

সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন এবং ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে রাজশাহীতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে বিএনপি।
আজ বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর ও জেলা বিএনপি’র এ কর্মসূচি পালন করে। বিএনপি’র মালোপাড়স্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে সেন্ডেল পট্টি হয়ে গণকপাড়া মোড় পর্যন্ত এ গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন নেতৃবৃন্দ। এসময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপি’র বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপি আহ্বায়ক এ্যাডভোটেক এরশাদ আলী ঈশা, জেলা বিএনপি’র সদস্য সচিব বিশ^নাথ সরকার, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদুর রহমান লিটনসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, মহানগরীর ২২টি পয়েন্টে বর্তমান ডামী নির্বাচন বর্জন করতে বিএনপি’র নেতাকর্মীরা গণসংযোগ ও লিফলেট বিতরণ করছেন। বর্তমান ডামী নির্বাচন বর্জন এবং ট্যাক্স, ভ্যাট, পানির বিল, বিদ্যুৎ বিল দেওয়া বন্ধ করতে হবে। ব্যাংকে যে টাকা আছে তা তুলে নিতে জনগণকে অনুরোধ করেন। এক দফা আন্দোলন চলমান থাকবে প্রয়োজনে রাজশাহী মহানগরীর ২২ হাজার নেতাকর্মী স্বইচ্ছায় কারাবরণ করতে প্রস্তুত রয়েছে।