রাজশাহীতে বিভাগীয় পযার্য়ে ১০ জন শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধণা

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে হাসনাত হাকিমের প্রতিবেদনে

দেশের প্রত্যান্ত অঞ্চলে বিভিন্ন ক্ষেত্রে তৃণমুলের সংগ্রামী নারীদেরকে আত্বশক্তিতে উজ্জীবিত ও অনুপ্রানিত করতে রাজশাহীতে বিভাগীয় পযার্য়ে শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধণা দেয়া হয়েছে।

আজ রোববার সকালে শিল্পকলা একাডেমীতে রাজশাহী বিভাগীয় কমিশনার ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে রাজশাহী বিভাগের সকল জেলা থেকে বাছাই করে শ্রেষ্ঠ ১০ জয়িতাকে সংবর্ধণা দেয়া হয়।

রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা।

এসময় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার, জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত পুলিশ পরিদর্শক টি এম মুজাহিদুল ইসলাম, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম, বিশিষ্ঠ সমাজসেবী শাহীন আকতার রেনী বক্তব্য রাখেন।

প্রত্যন্তঞ্চলে বিভিন্ন ক্ষেত্রে তৃণমূলের সংগ্রামী নারীদেরকে আত্মশক্তিতে উজ্জীবিত ও অনুপ্রাণিত করতে মহিলা বিষয়ক অধিদফতর বিভাগের ৫টি ক্ষেত্রে ১০ জন জয়িতাকে মনোনীত করেন। মনোনীতরা হলেন, রাজশাহী মহানগরীর সপুরার ড. হোসনে আরা আরজু, সিরাজগঞ্জর সদরের সানজিদা আক্তার শিমু, শাহজাদপুরের ফরিদা পারভীন, উল্লাপাড়ার লাভলী পারভীন, চাঁপাইনবাবগঞ্জ সদরের রোজিনা আনোয়ার, জয়পুরহাট কালাইলের রোজিনা খাতুন, বগুড়ার ফৌজিয়া হক বীথি, নন্দীগ্রামের বুলবুলি রানী বর্মন, নওগাঁর রাহেনা ইসলাম ও পাবনার কামরুন নাহার।

এ ১০ জনকে শ্রেষ্ঠ নির্বাচিত করে সম্মাননা ক্রেস্ট ও আর্থিক সম্মানি প্রদান করা হয়।