রাজশাহীতে ব্যাংক কর্মকর্তার প্রতারণার ফাঁদে নিঃস্ব পরিবার বর্গের মানববন্ধন

শেয়ার করুন

বিস্তারিত দেখুন নিচের ভিডিও লিংকে সেলিম উদ্দীনের প্রতিবেদনে…

রাজশাহীতে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগ তুলে বেসিক ব্যাংকের বরখাস্ত ক্যাশিয়ার তাসনুভা ফেরদৌস ও তার স্বামী গোলাম জাকিরের বিচার দাবিতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে চেক জালিয়াতি ও জাল স্বাক্ষরসহ নানা উপায়ে ২৫টি পরিবারের নিকট থেকে সাড়ে ৪ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ভুক্তভোগী পরিবার বর্গের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তাগণ বলেন, রাজশাহীর এক বড় প্রতারক দম্পতি তাসনুভা ফেরদৌস ও তার স্বামীঃ গোলাম জাকির, তাদের প্রতারণায় আজ অনেকেই পথে বসতে চলেছে। এই প্রতারক দম্পতি এত চতুর যে, কাউকে তার মা-বাবা ভাই বোন সহ আত্মীয় বানিয়ে তাদের সাথে সুসম্পর্ক স্থাপন করে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়। প্রতারক দম্পতির দ্রুত বিচার দাবি করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন মানববন্ধনের বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন, বোয়ালিয়া থানাধীন রামচন্দ্রপুর বাসার রোড এলাকার ভুক্তভোগী মোসাঃ মায়া বেগম ও মোঃ শরিফুল ইসলাম, উপশহর ১ নং সেক্টরের ভুক্তভোগী গোলাম কিবরিয়া, রানীনগর এলাকার ভুক্তভোগী নাহিদা নাসরিন নীলা এবং দড়িখরবোনা উপশহরের ভুক্তভোগী মনিরুজ্জামানসহ প্রতারণার স্বিকার ১০০/১৫০ জন।

এ ব্যাপারে রাজপাড়া থানার ওসি রফিকুল হক বলেন, ফেরদৌস ও তার স্বামী গোলাম জাকির পালাতক রয়েছেন। তাদের গ্রেপ্তার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হবে।